ফের পথ দুর্ঘটনা ৬০ নম্বর জাতীয় সড়কে , মৃত ১ : কন্টেনারের সাথে চারচাকা গাড়ির সংঘর্ষ

26th July 2020 12:34 pm বাঁকুড়া
ফের পথ দুর্ঘটনা ৬০ নম্বর জাতীয় সড়কে , মৃত ১ : কন্টেনারের সাথে চারচাকা গাড়ির সংঘর্ষ


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  আবারো বড়োসড়ো পথ দুর্ঘটনা ঘটলো বাঁকুড়ায়। বাঁকুড়া সদর থানার দেরুয়া মোড়ের কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল একজনের।দূর্ঘটনার  আহত  হয়েছেন আরো দু জন। ঘটনাটি ঘটেছে আজ সকালে রানীগঞ্জ খড়গপুর ৬০ নম্বর জাতীয় সড়কে।

৬০ নম্বর জাতীয় সড়ক ধরে বিষ্ণুপুর দিক থেকে আসা একটি টাটা ম্যাজিক গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাঁকুড়ার দিক থেকে যাওয়া একটি কন্টেইনারের।সংঘর্ষে টাটা ম্যাজিক গাড়িটি  রাস্তার পাশে উল্টে যায়। দূর্ঘটনার কবলে পড়ে আহত হন মোটরবাইকের দুই আরোহী। দুই মোটর বাইক আরোহী  টাটা ম্যাজিক গাড়ি চালক সহ তিনজনকে গুরুতর আহত অবস্থায় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স্থানীয়রাই প্রথম উদ্ধারকার্যে হাত লাগায়। পরে বাঁকুড়া সদর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে।দূর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে ৬০ নম্বর জাতীয় সড়ক।পুলিশ গাড়ি গুলিকে রাস্তা থেকে সরিয়ে দিলে স্বাভাবিক হয় যান চলাচল। কনটেইনারের চালক পলাতক।তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে এলে  চিকিৎসকরা টাটা ম্যাজিক গাড়ির চালককে মৃত বলে ঘোষণা করেন।
স্থানীয়দের দাবি, দেরুয়া মোড় এলাকায় অতিরিক্ত পরিমাণ যানজটের কারণে বারেবারেই ঘটছে পথদুর্ঘটনা।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।